শনিবার, ১৬ মে, ২০০৯

বিয়ের আগে এবং বিয়ের পরের কথোপকথন

বিয়ের আগে
.
ছেলে: হুমম! অবশেষে! আরও অপেক্ষা করা খুবই কষ্টদায়ক হয়ে উঠেছে!
মেয়ে: তুমি কি আমাকে ছেড়ে যাবে?
ছেলে: না! কখনও এটা চিন্তাও করো না।
মেয়ে: তুমি কি আমাকে ভালোবাস?
ছেলে: অবশ্যই! অ - নে - ক বেশি।
মেয়ে: তুমি কি আমার সাথে কখনও প্রতারনা করেছ?
ছেলে: না! তুমি এটা ভাবলে কিভাবে!
মেয়ে: তুমি কি আমাকে চুমু দিবে?
ছেলে: যতবার চান্স পাবো ততবারই!
মেয়ে: তুমি কি আমাকে আঘাত করবে?
ছেলে: তুমি কি পাগল! আমি সে রকম মানুষই নই।
মেয়ে: আমি কি তোমাকে বিশ্বাস করতে পারি?
ছেলে: হ্যা
মেয়ে: ডারলিং আমার!
.
বিয়ের পরে
.
নিচ থেকে শুধু উপরে পড়ে যান, তা হলেই বুঝবেন!:P:P:P
.
.
বি:দ্র: নেট থেকে নেয়া ( অবশ্য বাংলা আমার করা! ), সুতরাং কেউ আগেই পড়ে থাকলে আমার দোষ নাই। আর এই কথোপকথন শুধু মজার জন্য, কেউ সিরিয়াসলি নিলে নিজ দায়িত্বে নিবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন